অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)
সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যার্থ হলে নিম্নোক্ত প্রদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।
ক্র: নং | কখন যোগাযোগ করবেন | কার সঙ্গে যোগাযোগ করবেন | যোগাযোগের ঠিকানা | নিষ্পত্তির সময়সীমা |
০১ | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে | অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা
(অনিক) |
সহকারী পরিচালক
আঞ্চলিক পাসপোর্ট অফিস, বান্দরবান মোবাইল নং-০১৭৩৩৩৯৩৩৫৯। ই-মেইল:rpobandarban@passport.gov.bd |
৩০ কার্য দিবস (সাধারণ)
৪০ কার্যদিবস (তদন্তের উদ্যাগ গৃহীত হলে) |
০২ | ফোকাল পয়েন্ট কর্মকর্তা নির্দিষ্ট সময় সমাধান দিতে না পারলে | আপিল কর্মকর্তা | পরিচালক
বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, চট্টগ্রাম। মোবাইল নং-০১৭৩৩৩৯৩৩৪৯। ই-মেইল:rpomansurabad@passport.gov.bd |
৩০ কার্য দিবস
|
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস