Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (GRS)

সেবা প্রাপ্তিতে অসন্তুষ্ট হলে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করুন। তিনি সমাধান দিতে ব্যার্থ হলে নিম্নোক্ত প্রদ্ধতিতে যোগাযোগ করে আপনার সমস্যা অবহিত করুন।

ক্র: নং কখন যোগাযোগ করবেন কার সঙ্গে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিষ্পত্তির সময়সীমা
০১ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে অভিযোগ নিস্পত্তি কর্মকর্তা
(অনিক)
সহকারী পরিচালক
আঞ্চলিক পাসপোর্ট অফিস, বান্দরবান
মোবাইল নং-০১৭৩৩৩৯৩৩৫৯।
ই-মেইল:rpobandarban@passport.gov.bd

৩০ কার্য দিবস (সাধারণ)
৪০ কার্যদিবস (তদন্তের উদ্যাগ গৃহীত হলে)
০২ ফোকাল পয়েন্ট কর্মকর্তা নির্দিষ্ট সময় সমাধান দিতে না পারলে  আপিল কর্মকর্তা পরিচালক
বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, চট্টগ্রাম।
মোবাইল নং-০১৭৩৩৩৯৩৩৪৯।
ই-মেইল:rpomansurabad@passport.gov.bd
৩০ কার্য দিবস